ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হলো রবি

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পন্সরের স্বত্ত্ব পেয়েছে রবি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে ফেব্রুয়ারি থেকে ২০২৭ সালের জুলাই পর্যন্ত অর্থাৎ সাড়ে তিন বছরের চুক্তি হয়েছে রবির। শুক্রবার মিরপুর স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে বিসিবি ও রবির মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। রবির পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাজীব শেঠি, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ এবং বিসিবি’র পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।


এর আগে রবি ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হিসেবে যুক্ত ছিল। নতুন করে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত হওয়ার বিষয়ে রবি’র এমডি ও সিইও রাজীব শেঠি বলেন, দেশের ক্রিকেটের অনেক সাফল্যের সঙ্গে ‘রবি’ নামটি যুক্ত। রবি’ ‘পারবে তুমিও’ চেতনায় উদ্দীপ্ত হয়ে টাইগাররা আগামীতেও বিশ্বমঞ্চে বড় বড় পাবে। বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে আবারও যুক্ত হতে পেয়ে রবি গর্বিত।


বিসিবি’র সিইও নিজামউদ্দিন চৌধুরী বলেন, জাতীয় দলের স্পন্সর হিসেবে রবি’র মতো প্রতিষ্ঠানকে পাশে পেয়ে বিসিবি আনন্দিত। এ চুক্তির মাধ্যমে সামনের দিনে বাংলাদেশের ক্রিকেট নতুন উচ্চতায় পৌঁছে যাবে বলে আমরা প্রত্যাশা করি।

ads

Our Facebook Page